Warranty Policy

Terms & Conditions of Warranty Claim

  • 1 Year Apple Official Warranty (শুধুমাত্র Iphone 14 & 15 Series এর ফোনগুলোর জন্য)

1. Apple Phone & Accessories এর জন্য Apple 1 Year International Warranty প্রযোজ্য হবে। যা PhoneX নিজ দায়িত্বে Claim করে দিবে, কোন ধরনের Hidden Charge থাকবে না।

  1. ডিভাইসের Active / Inactive স্ট্যাটাস এবং দৃশ্যমান সমস্যা (স্ক্র্যাচ/ত্রুটি/কালার/বক্সের এক্সেসরিজ) এবং Box এর সাথে ফোনের IMEI মিলিয়ে নিবেন। ক্রেতাকে আউটলেট ত্যাগের পূর্বে যাচাই করে নিশ্চিত করে নিতে হবে। পরবর্তীতে এ সংক্রান্ত কোন অভিযোগ গ্রহন হবে না। প্রয়োজনে Unboxing করার সময় ভিডিও করে রাখার জন্য বলা হল।
  2. ফোন ক্রয়ের পূর্বেই আপনার ফোনটি Blacklisted কিনা তা অবশ্যই চেক করে নিন।
  3. USA Sales Region এর ফোন গুলো সাধারনত পরবর্তীতে Blacklisted হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে তাই USA Sales Region এর ফোন ক্রয়ের বিষয়টি সম্পূর্ণভাবে ক্রেতার ঐচ্ছিক বিষয়, আমরা এইখানে ক্রেতাকে নিরুৎসাহিত করি। Blacklisted হয়ে যাওয়ার সম্ভাবনা থাকায় পরবর্তীতে PhoneX কর্তৃপক্ষ কোন দায়ভার গ্রহণ করবে না।
  4. (প্রোডাক্ট এর ডিসপ্লে / টাচ ইস্যু, লিকুইড ড্যামেজ, ফিজিক্যাল ড্যামেজ, প্রোডাক্টের বক্স ড্যামেজ এবং Blacklist Issue ব্যতীত)
  • 1 Year Display & Parts Warranty (শুধুমাত্র Samsung S23 Series/Fold 5/ Flip 5/ Samsung S24 Series)

  1. এই Device এর জন্য 1year display & Parts warranty প্রযোজ্য হবে। যা PhoneX নিজ দায়িত্বে Claim করে দিবে, কোন ধরনের Hidden Charge থাকবে না।
  1. ডিভাইসের দৃশ্যমান সমস্যা (স্ক্র্যাচ/ত্রুটি/কালার/বক্সের এক্সেসরিজ) এবং Box এর সাথে ফোনের IMEI মিলিয়ে নিবেন। ক্রেতাকে আউটলেট ত্যাগের পূর্বে যাচাই করে নিশ্চিত করে নিতে হবে। পরবর্তীতে এ সংক্রান্ত কোন অভিযোগ গ্রাহ্য হবে না। প্রয়োজনে Unboxing করার সময় ভিডিও করে রাখার জন্য বলা হল।
  1. (প্রোডাক্ট এর ডিসপ্লে / টাচ ইস্যু, লিকুইড ড্যামেজ, ফিজিক্যাল ড্যামেজ, প্রোডাক্টের বক্স ড্যামেজ ব্যতীত)
  • 10 Days Replacement & Lifetime Service Warranty( Iphone 14 & 15 Series ও

    Samsung S23 Series/Fold 5/ Flip 5/ Samsung S24 Series এই Model গুলো ছাড়া বাকি Device এর জন্য এই Warranty Policy )

     

  1. ডিসপ্লে-টাচ /সফটওয়্যার ইস্যু ব্যতীত সকল দৃশ্যমান সমস্যার জন্য ১০ দিনের Warranty প্রযোজ্য
  1. এর ডিসপ্লে / টাচ ইস্যু,লিকুইড ড্যামেজ, ফিজিক্যাল ড্যামেজ, প্রোডাক্টের বক্স ড্যামেজ ব্যতীত
  1. Operating System Update জনিত কোন কারণে ফোনে Display/Hardware/Battery Issue/Over Heating জনিত সমস্যা দেখা দিলে PhoneX কর্তৃপক্ষ কোন দায়ভার গ্রহণ করবে না।
  • Official Brand Warranty

  1. Official Warranty সম্বলিত Accessories (Smart Watch, AirPods, Power Adapter, Cable, Bluetooth Speaker ইত্যাদি) অথবা ফোন ( যেমনঃ Oppo, Vivo, Xaiomi, Tecno, Honor, Infinix, Samsung ইত্যাদি) এর ওয়ারেন্টি Claim এর ক্ষেত্রে বক্স এবং ওয়ারেন্টি স্টিকার/ ওয়ারেন্টি কার্ড এবং ক্যাশ মেমো সংরক্ষণ করা বাধ্যতামূলক। (প্রোডাক্ট এর ডিসপ্লে / টাচ ইস্যু, লিকুইড ড্যামেজ, ফিজিক্যাল ড্যামেজ, প্রোডাক্টের বক্স ড্যামেজ ব্যতীত)
  • Non-Warranty

  1. ক্রেতাকে আউটলেট ত্যাগের পূর্বে যাচাই করে নিশ্চিত করে নিতে হবে। পরবর্তীতে এ সংক্রান্ত কোন অভিযোগ গ্রাহ্য হবে না। প্রয়োজনে Unboxing করার সময় ভিডিও করে রাখার জন্য বলা হল।

বিশেষ দ্রষ্টব্যঃ নিম্নোক্ত শর্তসমূহ ডিভাইস এবং এক্সেসরিজ উভয় ক্ষেত্রে প্রযোজ্য

  •     বিক্রিত পণ্য অফেরতযোগ্য। ক্রয়কৃত ডিভাইসে কোন দৃশ্যমান সমস্যা না পাওয়া গেলে অথবা কোন কারণে পছন্দ না হলে Phonex এর এক্সচেঞ্জ পলিসি অনুযায়ী এক্সচেঞ্জ করতে পারবেন। কোন ভাবেই ক্রয়কৃত ডিভাইস পরিবর্তন করে অন্য প্রোডাক্ট নেয়া যাবে না। (এটা সুধু মাত্র ফোনের জন্য)
  1. এক মাসের মধ্যে বিক্রি/এক্সচেঞ্জ করলে ৩০% মূল্য হ্রাস পাবে। ( ফোনের কন্ডিশন অনুযায়ী ) (এটা সুধু মাত্র ফোনের জন্য)
  •     বিক্রিত পণ্য অফেরতযোগ্য। কোন ভাবেই ক্রয়কৃত পণ্য পরিবর্তন করে অন্য প্রোডাক্ট নেয়া যাবে না। (এটা সুধু মাত্র এক্সেসরিজের জন্য)
  •     একই পণ্য বিভিন্ন Sales Region ভিত্তিক ভিন্ন ভিন্ন সফটওয়্যার রেস্ট্রিকশন অথবা Hardware Change থাকতে পারে এবং Production Batch-এর ভিন্নতার কারণে আপনার পূর্বে ব্যবহৃত পণ্যটির সাথে নতুন পণ্যটির কিছুটা তারতম্য হতে পারে যেমন: ফিটিংস / ডিসপ্লে রং / হেডফোনের সাউন্ড কোয়ালিটি / প্যাকেজিং ইত্যাদি। এই সকল ঘটনা ওয়ারেন্টি রিপ্লেসমেন্ট আওতাভুক্ত হবে না।
  •     ওয়ারেন্টি যুক্ত প্রোডাক্ট নির্দিষ্ট সময়ের মধ্যে সমস্যার সমাধান করে দেওয়া হবে। যদি কোন প্রোডাক্ট সমাধান এর অযোগ্য হয় শুধুমাত্র সেই ক্ষেত্রে প্রোডাক্ট রিপ্লেস করে দেওয়া হবে।
  •     রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি শুধুমাত্র একবারের জন্যই প্রযোজ্য। তবে সে ক্ষেত্রে (স্ক্র্যাচ/ত্রুটি/কালার/এক্সেসরিজ ও বক্স) সব অক্ষত থাকা বাধ্যতামূলক।
  •     কুরিয়ারের মাধ্যমে নেওয়া প্রোডাক্ট এ যদি কোন ত্রুটি দেখা যায়, তবে পণ্যটি ব্যবহার না করে Warranty Claim করার জন্য অবশ্যই অর্ডারটি রিসিভের দিনই / ২৪ ঘন্টার মধ্যে আমাদের জানাতে হবে।
  •     কুরিয়ারের মাধ্যমে পণ্য কিনলে Unboxing ভিডিও অবশ্যই PhoneX এর নিজস্ব বক্স/স্টিকার খোলা থেকে শুরু করতে হবে, এবং প্রোডাক্ট সঠিকভাবে কাজ করে কিনা তা বুঝার সুবিধার্থে Unboxing থেকে Connection পর্যন্ত ভিডিও করার জন্য অনুরোধ করা যাচ্ছে। যেন কোনো ত্রুটি দেখা দিলে ভবিষ্যতে প্রমাণ হিসাবে উপস্থাপন করা যায়।
  • Phonex এর মাধ্যমে অফিসিয়াল প্রোডাক্ট এর Warranty Claim করা হলে সেক্ষেত্রে ৭ থেকে ১৪ কার্যদিবস সময় প্রয়োজন হবে। ক্ষেত্রবিশেষে এই সময়সীমা অতিক্রম করতে পারে।
  • যেকোনো প্রকার রিফান্ড তিন কর্মদিবসের মধ্যে প্রসেসিং করা হবে। খেয়াল করুন, রিফান্ড দেয়ার মাধ্যম (ব্যাংক ট্রান্সফার / মোবাইল ব্যাংকিং) Phonex কর্তৃক ঠিক করা হবে। যেকোনো সময় পূর্বের কোনো ঘোষণা ছাড়াই Phonex যেকোনো পলিসি পরিবর্তন/পরিমার্জন/পরিবর্ধনের ক্ষমতা রাখে ।

উপরে বর্ণিত সকল নিয়ম নীতি সম্পর্কে অবগত হয়ে PhoneX হতে পণ্য ক্রয় করলাম।

 

 

Shopping cart

Sign in